55

Search This Blog

Tuesday 17 March 2015

গতকাল আনন্দ বাজার পত্রিকার অনলাইন পোর্টালে মাশরাফি বিন মর্তুজার করা মন্তব্য “ভারতকে হারানো সম্ভব” নিয়ে ভারতীয়দের কমেন্টগুলো দেখুন....

 ভারতীয়রা বাংলাদেশকে কত হিন চোখে তার একটু নমুনা আপনাদের কাছে শেয়ার করলাম। তারা আমাদের নিয়ে কি পরিমান বাজে মন্তব্য করতে পারে এক কথায় অবর্ণনীয়। তাদের কমেন্টগুলো আপনাদের সামনে পেশ করলাম।

1. শালা খেতে না দিলে খেতে পায়না,জল না দিলে জল পায়না,তাদের আবার এত বড় বড় ফুটানি । আজ মমতা ব্যানার্জী ফারাক্কা আর তিস্তা থেকে জল দেওয়া বন্ধ করে দিলে কাল পুরো বাংলাদেশের লোক না খেতে পেয়ে মরে
যাবে,পুরো দেশে খরা হয়ে যাবে,তাদের আবার এত বড় বড় কথা । আমরা পাশে না থাকলে বাংলাদেশ কোনদিন টেস্ট ক্রিকেট খেলার মর্যাদা পেতোনা । তোরা খেলা শিখেছিস,এটা দেখে আমরা খুশি যেমন কোনো বাবা তার শিশু সন্তান কে হাঁটতে শিখেছে দেখলে খুশি হয় । বাবা আমরাই ছিলাম,আমরাই আছি আর আমরাই থাকব ।
2. যে সব বাংলাদেশীরা বলছে যে ওরা ভারতকে হারাবে।।।তাদেরকে মীরাকেলের অডিশনে চানস দেওয়া উচিত।।।। হা হা হা হা
3. বাংলাদেশের খেলোয়ারদের বলছি বিশেষ করে captain মোরতাজা বলছি তোমরা বাংলা মাল খেযে আর কনডোম পরে নামবে।।।
4. গরুর মাংস না খেয়ে দুধ খা, তবে পারবি।
5. পোঁদে ভালো করে তেল মাখিয়ে রাখিস @কাঁঙালদেশীরা ‪#‎কোহলী‬ তোদের পোঁদ মারবে
6. সাতের পর আট বছর কেটে গেছে, এর মধ্যে একটা বিশ্বকাপ, টি টোয়েন্টি বিশ্বকাপ, দুটো এশিয়া কাপ, একটা চ্যাম্পিয়নস ট্রফি ঢুকে গেছে আমাদের ঘরে .......!!!আর কিছু পূর্ব পাকিস্তানি এখনো সাত বছর আগের একটা বিচ্ছিন্ন ঘটনা নিয়ে স্বপ্ন দোষের কারণে ঘুমাতেই পারেনা.....!!!

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
Flying Twitter Bird Widget By bdtechzone.com