55

Search This Blog

Sunday 24 April 2016

পবিত্র কোরআন শরীফ পড়ুন 3D তে। পৃষ্ঠা উল্টিয়ে উল্টিয়ে নিন বাস্তবে কোরআন শরীফ পড়ার আনন্দ এবং পৃষ্ঠা উল্টানোর বাস্তবিক মধুর শব্দসহ।

বরাবরের মত আবারও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি। শত ব্যস্ততা সত্ত্বেও ঘুরে ফিরে আপনাদের কাছে এসেই ধরণা দিতে হয়। আসলে চাইলেও দূরে থাকা যায় না। কিশের যেন একটা টান বার বার টেকটিউনস পরিবারে টেনে নিয়ে এসে ছেড়ে দেয়। তাই আজও চলে এলাম ছোট্ট একটি টিউন নিয়ে।

শিরোনাম দেখে এতক্ষণে হয়ত বুঝে ফেলেছেন যে আজকে কি নিয়ে আলোচনা করবো। আমরা যেহেতু মুসলামন সেহেতু কম আর বেশ সবার কাছেই পবিত্র কোরআন শরীফের পিডিএফ ভার্সনটি রয়েছে। যদিও আমরা ভূলেও পড়িনা কারণ তো বুঝারি কথা! শয়তান যে মাথায় সব সময় গিজ-গিজ করে থাকে। তারপরও আমরা কোরআন শরীফের পিডিএফ ভর্সনটি রাখি। আল্লাহ তায়ার পবিত্র কালামের প্রতি আত্বার একটা টান আছে বিধায়।
যাই হোক পিডিএফ আছে কিন্তু পড়ি না। অবশ্য পিডিএফ বইগুলো পড়তে একধরণের বিরক্তও কাজ করে তাই আজ আপনাদের সাথে শেয়ার করলাম পবিত্র কোরআন শরীফের 3D ভার্সনটি যা আপনাকে সত্যিই মুগ্ধ করবে। কম্পিউটার ডিসপ্লেতে অবিকল একটি অস্তিত্ব স্বরূপ পূর্নাঙ্গ কোরআন শরীফই দেখতে পাবেন্। প্রতিটি পাতার কোনায় কোনায় মাউস দিয়ে আলত করে ছোঁয়া দিবেন আর পৃষ্ঠা পরিবর্তন হবে। সাথে বাস্তবিক পৃষ্ঠা উল্টানোর মধুর শব্দ শুনার আনন্দ। তো আর কি তাড়াতাড়ি ডাউনলোড করে নিন এখানে ক্লিক করে।  নিচে দুটো ছবি দিলাম কোরআন শরীফটির যা দেখেই বুঝতে পাবেন কোরআন শরীফটির অস্তিত্ব কেমন্।
তাহলে আজকের মত বিদায়।
সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।
ভাল লাগলে অবশ্যই জানাবেন কারন আপনাদের টিউমেন্টগুলোই আমাদেরকে আরও ভাল কিছু টিউন করতে উৎসাহ দেয়। 

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
Flying Twitter Bird Widget By bdtechzone.com