55

Search This Blog

Sunday 1 May 2016

মুভি ভক্তদের জন্য দারুন ও ফাটাফাটি একটি টিপস যা না দেখলেই নয়। চোখের পলকে যে কোন মুভির ডাইরেক্ট ডাউনলোড লিংক বের করে ফেলুন নিমিষেই।

বরাবরের মত শুভ কামনা জানিয়ে আজও শুরু করলাম মনে পুষে রাখা মজার কথাগুলো। মোটামুটি আমরা সবাই মুভি পাগল। মুভি দেখেই অবসর সময়গুলো কাটাতে পছন্দ করি, তবে মুভিগুলো যদি হয় মনের মত। একটি কথা সত্য যে মনের মত মুভিতো আমি আপনি চাইলে বানাতে পরিনা।
বরং যে মুভিগুলো বাজারে রিলিজ হয় সেগুলোর দিকেই তাকিয়ে থাকতে হয়। মুভি রিলিজ হলো কিন্তু আপনি অন-লাইন দুনিয়া থেকে আপনার কাঙ্খিত মুভিটি খুজে বের করতে পারছেন না। গুগুলিং করলেন কিন্তু সেখানেও সমাধান পাচ্ছেননা কারণ আপনি মুভিটি গুগুলে সার্চ করলেন আর সাথে সাথে আপনার সামনে এসে হাজির হলো হাজারও আজাইরা কতগুলো লিংক যেখানে মুভির বাপ-দাদা কাউকেই খুজে পাওয়া যাচ্ছে না। আমি বলছিনা যে সেখানে কোন লিংক নেই, লিংক আছে বাট আপনি খুজে পাচ্ছেন না। মুলত যারা এই সমস্যায় ভোগেন তাদের জন্যই আজকের স্পেশাল পোষ্টটি।
এখন থেকে আপনাকে আর হাজারও লিংকের মধ্যে সাতার কাটতে হবে না। শুধু কাঙ্খিত মুভিটির নাম লিখে সার্চ দিবেন আর সাথে সাথে আপনার সামনে গুগুল মুভির ডাইরেক্ট লিংকটি নিয়েই হাজির হবে। তাহলে শুরু করা যাক। যেহেতু গুগুলই সব সমস্যার সমাধান সেহেতু প্রথমেই গুগুল অপেন করুন। তারপর এই ?intitle:index.of? mkv Bajrangi bhaijan  লিংটি  হুবহু কপি করে গুগুলে সার্চ দিন (তার আগে একটি জিনিস বুঝে নিন, উল্লিখিত লিংকে লাল রং দিয়ে লিখা Bajrangi bhaijan হলো আপনার কাঙ্খিত মুভির নাম। অর্থাৎ আপনি যে মুভিটি ডাউনলোড করতে চান শুধু সেই মুভিটির নাম লিখুন Bajrangi bhaijan এর জায়গায়। বাকি সব যেভাবে আছে সেইভাবেই থাকবে)  আরও একটি জিনিস লক্ষনীয় যে মুভিটির নামের স্পেলিং শুদ্ধ হতে হবে। তাহলে নিচের মত দেখতে পাবেন।

ছবিটিতে যা দেখতেছেন তাই হলো আপনার কাঙ্খিত মুভির লিংকের সমাহার। যে কোন একটিতে ক্লিক করুন  (অবশ্য প্রথম লিংটিকেই অগ্রাধিকার দেওয়া উচিৎ) তাহলে নিচের মত দেখতে পাবেন।

ছবিতে নীল রংয়ের যে লিংকটা দেখতেছেন সেটিই হলো আপনার মুভিটির ডাউনলোড লিংক। সুতরং দেরী না করে লিংকে ক্লিক করুন আর মনের আনন্দে ডাউনলোড শুরু করুন।
তাহলে আজকের মত বিদায়।
সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, আল্লাহ হাফেজ।
ভাল লাগলে অবশ্যই জানাবেন। 

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...
Flying Twitter Bird Widget By bdtechzone.com